ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জ সদরের ৬ ইউনিয়ন ও কোটালীপাড়া পৌরসভায় চলছে নির্বাচন 

গোপালগঞ্জ সদরের ৬ ইউনিয়ন ও কোটালীপাড়া পৌরসভায় চলছে নির্বাচন 

গোপালগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ ও কোটালীপাড়া পৌরসভার নির্বাচন সোমবার (২০ মার্চ) শুরু হয়েছে। সদর উপজেলার লতিফপুর, দূর্গাপুর, হরিদাশপুর, রঘুনাথপুর, বোড়াশী ও গোবরা ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ ছাড়া কোটালীপাড়া পৌরসভায় মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ায় সেখানে শুধুমাত্র কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ভোট কেন্দ্রগুলোতে সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল চোখের পড়ার মত। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা। গোপালগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৪ জন, সাধারণ সদস্য পদে ১৭১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৬৭ জন প্রার্থী ভোট যুদ্ধে নেমেছেন। এ ৬ ইউনিয়নে ভোটার সংখ্যা মোট ৫৭ হাজার ৪৯১ জন। আর কোটালীপাড়া পৌরসভায় মেয়র পদে নির্বাচন না হলেও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ২৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২জন প্রার্থী রয়েছেন। আর ভোটার রয়েছেন ১৫ হাজার ৯৫৮ জন। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নেয়া হয়েছে ব্যাপক নির্বাপত্তা ব্যবস্থা।

সকাল সাড়ে ৮টা থেকে শুরু করে এক নাগাড়ে বেলা সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এসব ইউনিয়নে এবং পৌরসভায় ভোটগ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন করতে ম্যাজিস্ট্রেট-এর নেতৃত্বে পুলিশ, র‌্যাব, বিজিবি টহল অব্যাহত রেখেছে।

পৌরসভা,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত